সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে: আইনমন্ত্রী

ভয়েস নিউজ ডেস্ক:

ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনের খসড়া আগামী সেপ্টেম্বরে জাতীয় সংসদে উত্থাপন করা হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। আর যে সংশোধন হচ্ছে, তাতে সাংবাদিকেরাও খুশি হবেন বলে মনে করেন তিনি।

আজ মঙ্গলবার বিকেলে সচিবালয়ে ইউরোপীয় ইউনিয়নের মানবাধিকারবিষয়ক বিশেষ প্রতিনিধি ইমন গিলমোরসহ একটি প্রতিনিধিদল আইনমন্ত্রীর সঙ্গে দেখা করেন। পরে আইনমন্ত্রী সাংবাদিকদের এই কথা বলেন। ওই বৈঠকে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধিদল ডিজিটাল নিরাপত্তা আইনের অপারেশন (প্রয়োগ) নিয়ে উদ্বেগের কথা জানায়।

আইনমন্ত্রী বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে কী সংশোধন হচ্ছে, তা বলেননি মন্ত্রী। এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এটার (সংশোধনী) জন্য আপনাদের একটু অপেক্ষা করতে হবে। আপনাদের উদ্বেগ সরকারের কাছে অনেক গুরুত্বপূর্ণ। আমি এটুকু বলতে পারি, ডিজিটাল নিরাপত্তা আইনের যে সংশোধন হচ্ছে, তাতে আপনারা সবাই খুশি হবেন।’

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION